আর্সেনিক অ্যালবাম 30 (arsenic album 30) করোনা ভাইরাসের বিরুদ্ধে সম্পূর্ণ সুরক্ষা দেবে।

যখন করোনা থেকে আগেভাগে মুক্তি পেতে মরিয়া চেষ্টা চালাচ্ছে সম্পূর্ণ পৃথিবী ,ভ্যাক্সিনের অপেক্ষায় হা করে বসে আছি সবাই। তখন হোমিওপ্যাথি চিকিৎসক দাবি করছে  আর্সেনিক অ্যালবাম 30 (arsenic album 30) ভাইরাসের বিরুদ্ধে সম্পূর্ণ সুরক্ষা দেবে।হোমিওপ্যাথি চিকিৎসা  বহুল প্রচলিত না হলেও হোমিওপ্যাথি ওষুধ "আর্সেনিক অ্যালবাম 30"র উপর ভরসা রাখছেন অনেকেই।   এখন অনেকেই "আর্সেনিক অ্যালবাম 30" ওষুধটি ব্যবহার করছেন। 
ICMR ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল  রিসার্চ দ্বারা অনুমোদিত , করোনার থেকে বাঁচতে হোমিওপ্যাথি যে ওষুধটি নেওয়ার পরামর্শ দিয়েছে তাহলো "আর্সেনিক অ্যালবাম 30" (arsenic album 30) । কেন্দ্রীয় আউস মন্ত্রক এটি সাজেস্ট করেছিলেন  অনেক দিন আগেই।এখন অনেক পৌরসভা থেকে এলাকা বাসীকে ফ্রীতে দেওয়া হচ্ছে "আর্সেনিক অ্যালবাম 30 "।  হোমিওপ্যাথিতে একটি ওষুধ অনেক রোগ সারাতে সক্ষম । "আর্সেনিক অ্যালবাম 30"  অষুধটিও অনেক রোগের জন্য ব্যবহার হয়,যেমন  ওষুধটি ফাঙ্গাল ইনফেকশন ,এলার্জি ,ডিপ্রেশান ইত্যাদি রোগে ব্যবহার করা হয়।বাজারে  বিভিন্ন কোম্পানির "আর্সেনিক অ্যালবাম 30" ওষুধ  পাওয়া যায়।

" আর্সেনিক অ্যালবাম 30" ব্যবহারের নিয়ম : 
এই ওষুধটি দুটি উপায়ে ব্যবহার করা যায় ,মিষ্টি দানা (চিনি গুঁড়োর দানা ) ও পানিও জেলে। এক গ্রাম  মিষ্টি দানাতে তিন ড্রপ " আর্সেনিক অ্যালবাম 30" মেশাতে হবে। এটি ডাক্তারের কাছ থেকে করে নেওয়াই ভাল। আর পানিও জল দিয়ে বাড়িতে ওষুধটি খেতে চাইলে , এক কাপ নরমাল পানিও জলে এক ড্রপ  "আর্সেনিক অ্যালবাম 30" মিশিয়ে নিতে হবে, এবং একবারে খেয়ে নিতে হবে। এটিকে রেখে খাওয়া উচিত না। কিন্তু মিষ্টি দানার তৈরী ওষুধটি আপনি রেখেঅনেক দিন ধরে খেতে পারেন। ওষুধটি পর পর তিনদিন খোয়ার পরে ১৫ দিনের গ্যাপ দিতে হবে। পুনরায় ১৫ দিন পর আবার পর পর তিন দিন খেতে হবে। 
মনে রাখবেন "আর্সেনিক অ্যালবাম 30 " ওষুধটি করোনা ভাইরাস সরাতে কাজে লাগেনা। ওষুধটি আমাদের ইমিউন পাওয়ার বাড়াতে সাহায্য করে। 
"আর্সেনিক অ্যালবাম 30 "ওষুধটি বাজারে বিভিন্ন কোম্পানির পাওয়া যায়। দাম ও কম, বাজারে ১০ এমএল এর ওষুধের দাম  ৪০ টাকা থেকে ৯০ টাকার মধ্যে । 





মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আলকুশী চমকে দেওয়ার মতন একটি গাছ

10 টি বিখ্যাত লিওনার্দো দ্য ভিঞ্চি আর্টওয়ার্কস

নাগাল্যান্ডে কুকুরের মাংস খাওয়া নিষিদ্ধ !